Templates by BIGtheme NET

রাসায়নিক পদার্থ পানে ২ জনের মৃত্যু, আহত ১০

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : গুড় ভেবে বিষাক্ত রাসায়নিক পদার্থ পান করে দুইজনের মৃত্যু হয়েছে রাজশাহীতে । এ ঘটনায় আরো ১০ জন অসুস্থ হয়েছেন। বৃহস্পতিবার ভোরে তাদের মৃত্যু হয়। অসুস্থ ১০ জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বাড়ি গোদাগাড়ী উপজেলার রিশিকুল ইউনিয়নের চব্বিশনগর গ্রামে।

মৃত ব্যক্তিরা হলেন- ওই গ্রামের মৃত তোফিজুল ইসলামের ছেলে বকুল হোসেন (৩৮) এবং ইউসুফ আলীর ছেলে তোহিদুল ইসলাম (২৫)।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি জানান, চব্বিশনগর গ্রামের আটজন ব্যক্তি রাজশাহী মহানগরীর সপুরা এলাকায় ‘টিম’ নামে একটি ওষুধ কারখানায় কাজ করেন। গত মঙ্গলবার তারা ওই কারখানায় কাজে গিয়ে একটি ড্রামে থাকা রাসায়নিক পদার্থকে লালি গুড় ভেবে তা দিয়ে রুটি খান।

এ সময় ভালো লাগায় এক ব্যক্তি ওই পদার্থটি বোতলে ভরে বাড়ি নিয়ে যান। এরপর রাতে তিনি গ্রামের চার বন্ধুকে সঙ্গে নিয়ে কোমল পানীয়র সঙ্গে মিশিয়ে রাসায়নিক পদার্থটি পান করেন। পরে বুধবার রাত থেকে তারা একে একে সবাই অসুস্থ হয়ে পড়েন। পরে ভোরে তাদের রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নেওয়ার পর চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

রিশিকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম টুলু জানান, গ্রামের অন্তত ১০ জন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

ওসি হিপজুর আলম মুন্সি আরো জানান, রাসায়নিক পদার্থটি লালি গুড়ের মতো দেখতে। গুড় ভেবেই তারা সেটি কারখানায় রুটির সঙ্গে মিশিয়ে খেয়েছিলেন। গ্রামে নেওয়ার পর তা কোমল পানীয়র সঙ্গে মিশিয়েও খাওয়া হয়। ওই রাসায়নিক পদার্থটি আসলে কী, তা কারখানা কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে জানার চেষ্টা করা হচ্ছে।

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful