Templates by BIGtheme NET

মুক্তামনির চিকিৎসকদের ধন্যবাদ দিলেন প্রধানমন্ত্রী

বিএনএস টাইমস,নিজস্ব প্রতিবেদক:  ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন বিরল রোগে আক্রান্ত সাতক্ষীরার মুক্তামনির ডান হাতের রক্তনালীর টিউমারের সফল অস্ত্রোপচারের পর চিকিৎসকদের ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার দুপুর ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন এ তথ্য জানান। তিনি জানান, মুক্তামনির অস্ত্রোপচার সম্পন্ন হওয়ার পর প্রধানমন্ত্রী ফোন করে সব চিকিৎসককে ধন্যবাদ জানিয়েছেন।

তিনি আরো বলেন, এর আগে বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সঙ্গে আমার কথা হয়। প্রধানমন্ত্রী আমাকে বলেন, সামন্ত শিশুটির হাতটি কী রাখা যাবে না? তখন আমি উত্তর দেই- আপনি দোয়া করবেন। আমরা সর্বাত্মক চেষ্টা করবো।

মূক্তামনিকে নিয়ে সম্প্রতি গণমাধ্যমে খবর প্রকাশিত হওয়ার পর গত ১১ জুলাই তাকে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চিকিৎসার দায়িত্ব নেন। এরপর থেকে সরকারি খরচে তার চিকিৎসা চলছে।

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful