Templates by BIGtheme NET

মার্কিন বোমারু বিমান কোরীয় উপদ্বীপে

আন্তর্জাতিক ডেস্ক : মার্কিন যুক্তরাষ্ট্র কোরীয় উপদ্বীপের কাছে দুটি বিমান উড়িয়েছে । মঙ্গলবার রাতে জাপান সাগরের ওপরে  জাপান ও  দক্ষিণ কোরিয়াকে নিয়ে পরিচালিত মহড়ার অংশ হিসেবে এই বিমান দুটি ওড়ানো হয়।

মার্কিন সামরিক বাহিনী এক বিবৃতিতে জানিয়েছে, যুদ্ধের দক্ষতা বাড়ানোর জন্য ত্রিদেশীয় মহড়া চালানো হয়। এই মহড়ার মধ্য দিয়ে মিত্রদের সঙ্গে বিনা সমস্যায় অভিযান চালানোর সক্ষমতা প্রদর্শন করা হয়েছে।

বিবৃতিতে আরো বলা হয়েছে, রাতে নিরাপদে বিমান চালানো এবং প্রশিক্ষণের মধ্য দিয়ে মহড়ায় অংশগ্রহণকারী দেশগুলোর যুদ্ধসক্ষমতা বাড়ানো হয়েছে। পাশাপাশি কৌশলগত প্রস্তুতিও বেড়েছে।

মঙ্গলবার রাতে বি-১বি বোমারু বিমানের সঙ্গে ছিল দক্ষিণ কোরিয়ার দুটি এফ-১৫কে যুদ্ধবিমান।রাত্রিকালীন যৌথ মহড়ায় এই প্রথম মার্কিন বোমারু বিমান বি-১বি অংশ নিলো। মহড়ায় অংশ নেয়ার জন্য বি-১বি বোমারু বিমানগুলো সাউথ ডাকোটা থেকে উড্ডয়ন করেছে। মহড়ার অংশ হিসেবে আকাশ থেকে ভূমিতে ক্ষেপণাস্ত্র ছোঁড়া হয়েছে।

দক্ষিণ কোরিয়ার সেনাবাহিনী বলছে, এটি নিয়মিত অনুশীলনের অংশ। এর লক্ষ্য সেনাবাহিনীর প্রতিরক্ষা ক্ষমতাকে আরও জোরদার করা।

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful