Templates by BIGtheme NET

ভাঙা কাচের টুকরো তামিমের পেটে, দিতে হল ৪টি সেলাই

বিএনএস টাইমস,ক্রীড়া ডেস্ক: বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেছেন বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। দরজার কাচ ভেঙে তামিমের পেটে প্রবেশ করেছিল। এজন্য দিতে হয়েছে ৪টি সেলাই।তবে বর্তমানে তিনি আশঙ্কামুক্ত রয়েছেন।

ঘটনাটি ঘটে গত বুধবার। তবে বিষয়টি প্রকাশ্যে আসেনি। অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছিলেন তামিম-মুশফিকরা। দেখেশুনেই খেলছিলেন এ বামহাতি ওপেনার। তবে ব্যক্তিগত ২৯ রানে এসে দুর্ভাগ্যজনক রানআউটের শিকার হন।

এতে নিজের ওপরই নাখোশ ছিলেন তামিম। মাঠ থেকে বেরিয়ে ড্রেসিংরুমের সামনের বারান্দায় ওঠার সময় নিজের ব্যাট দিয়ে বাড়ি দেন দরজার কাচে। কাচটা সামান্য ভাঙল। এরপর ড্রেসিংরুমে ঢোকার সময় কাচের দরজায় হাত দিয়ে ধাক্কা দিতেই সেটি ঝনঝন করে ভেঙে পড়ে।

তামিমও পড়ে যান সেই কাচের ওপরই। মাথায় হেলমেট আর পায়ে প্যাড না থাকলে হয়তো আরও ভয়ংকর কিছু হতে পারতো। তবে ঘটনার সময় কিছু ভাঙা কাচের টুকরো পেটে ঢুকে যায়। এসময় বেশ কিছুক্ষণ তার শরীর থেকে রক্তক্ষরণ হয়।

সাংবাদিকদের কাছে নিজেই এই ঘটনার বর্ণনা দিয়েছেন দেশসেরা এ ওপেনার। পেটে সেলাই নিয়েই চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরেছেন তামিম। আপাতত আর অনুশীলনে ফিরছেন না তিনি। চিকিৎসকরা তাকে চার থেকে পাঁচ দিন বিশ্রামে থাকতে বলেছেন।

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful