Templates by BIGtheme NET

ভাইরাল টাইটানিক’র রোজ-জ্যাকের ছবি

 

বিএনএস টাইমস, বিনোদন ডেস্ক: জেমস ক্যামেরনের বিখ্যাত রোমান্টিক ছবি ‘টাইটানিক’ ১৯৯৭ সালে মুক্তি পায়। ছবিতে রোজ-জ্যাকের প্রেমের রসায়নটা ছিল দারুণ। ঐতিহাসিক প্রেক্ষাপটে নির্মিত গল্পের ছবিতে রোজ চরিত্রে কেট উইন্সলেট এবং জ্যাক চরিত্রে লিওনার্দো ডি ক্যাপ্রিও অভিনয় করেন।

দেখতে দেখতে ২০ বছর পেরিয়েছে চলচ্চিত্রের বয়স। তবে এখনো কেট ও ক্যাপ্রিওর সম্পর্ক  দুর্দান্ত। সম্প্রতি টাইটানিক জুটিকে ফ্রান্সে একসঙ্গে ছুটি কাটাতে দেখা গেছে। গেলো জুলাই মাসে ফ্রান্সের সেইন্ট ট্রপেজে লিওনার্দোর পরিবেশভিত্তিক জলবায়ু সম্মেলনে যোগ দিয়েছিলেন কেট উইন্সলেট।

ফ্রান্সের সেইন্ট ট্রপেজে ছুটি কাটানোর সময় ক্যাপ্রিও ও কেটের বেশ কিছু ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। ছবিতে দু’জনকে বেশ ফুরফুরে মেজাজে দেখা যায়।তাদের ছুটির ছবি ভাইরাল হয়েছে ওয়েব দুনিয়ায়।

‘টাইটানিক’-এ অভিনয়ের পর থেকেই তাদের অফস্ক্রিন রোম্যান্স নিয়ে বহু গসিপ চালু রয়েছে ইন্ডাস্ট্রিতে। সত্যিই কি তারা কখনো ডেট করেছেন?

দর্শক এখনো পর্যন্ত জল্পনা করেন, হয়তো ডেট করছেন অনস্ক্রিনের এ হিট জুটি। ওই ছুটির ছবি  জল্পনাকেই বাড়িয়ে দিয়েছে কয়েক গুণ। তবে কেট ও লিও যে ভাল বন্ধু তা নিজেরাই একাধিক বার প্রকাশ্যে স্বীকার করেছেন। কিন্তু ছুটির ছবিতে কি অন্য উষ্ণতাও রয়েছে? প্রশ্ন উঠছে অনেকের মনে ।

এক সিনেমা দিয়েই বাজিমাত করা জুটি লিওনার্দো ডি ক্যাপ্রিও (৪২) এবং কেট উইন্সলেটকে (৪১) ২০০৮ সালে ‘রেভুশনারি রোড’ ছবিতে একসঙ্গে  দেখা গিয়েছিল।

পরিবেশ ও জলবায়ু পরিবর্তন নিয়ে লিওনার্দো ডি ক্যাপ্রিও বেশ কয়েক বছর ধরে কাজ করছেন।অন্যদিকে কেট উইন্সলেট প্রতিবন্ধী শিশুদের জন্য এবং গৃহহীন ও ক্যানসারে আক্রান্ত মানুষদের জন্য কাজ করছেন।

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful