Templates by BIGtheme NET

বিএনপির ত্রাণ আটকে দিয়েছে পুলিশ

বিএনএস টাইমস,নিজস্ব প্রতিবেদক: বর্বর নির্যাতনের মুখে মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের মাঝে বুধবার ত্রাণসামগ্রী বিতরণের কথা ছিল বিএনপির। তবে পুলিশি বাধার মুখে কক্সবাজার জেলা বিএনপির কার্যালয় থেকে ত্রাণবাহী ২২টি ট্রাক বের হতে পারেনি বলে অভিযোগ উঠেছে।

বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম জানান, দুপুরে ২২টি ত্রাণবাহী ট্রাক কক্সবাজার জেলা বিএনপির কার্যালয় থেকে বের হওয়ার সময় পুলিশ আটকে দেয়।এখন পুলিশি বাধার মুখে ট্রাকগুলো বিএনপি কার্যালয়েই আছে।

ত্রাণবাহী ট্রাকে রোহিঙ্গাদের জন্য চাল, ডাল, চিড়া, চিনি, তেল, খাবার পানি, ঘরের ওপরে ছাউনি দেয়ার পলিথিন ছিল। এর আগে রোহিঙ্গাদের ত্রাণ দেয়ার জন্য মঙ্গলবার সন্ধ্যায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের নেতৃতে উচ্চপর্যায়ের একটি প্রতিনিধিদল সেখানে পৌঁছে।

প্রতিনিধি দলে আরো রয়েছেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ডা. এজেডএম জাহিদ হোসেন প্রমুখ। এ ছাড়া বিএনপিসমর্থিত ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণের কথা রয়েছে।

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful