Templates by BIGtheme NET

বন্দুক ছাড়া সরকার এক সেকেন্ডও টিকবে না: মির্জা ফখরুল

 

বিএনএস টাইমস,নিজস্ব প্রতিবেদক: সরকার জোর করে ক্ষমতা দখল করে আছে মন্তব্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বন্দুক-পিস্তল দিয়ে টিকে আছে সরকার। পেছনে বন্দুক-পিস্তল না থাকলে এক সেকেন্ডও ক্ষমতায় থাকতে পারবে না।

আজ সকালে নয়াপল্টলে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক দোয়া মাহফিলের আগে দেওয়া সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

বিএনপি মহাসচিব বলেন, এটা প্রমাণিত হয়ে গেছে যে, এদের (সরকার) কোনো নৈতিক অধিকার নেই ক্ষমতায় বসে থাকার। জোর করে বসে আছে, বন্দুক-পিস্তল দিয়ে বসে আছে, পেছনে বন্দুক-পিস্তল না থাকলে দাঁড়াতেও পারবে না এক সেকেন্ড, এটাই হচ্ছে মূল কথা।

ষোড়শ সংশোধনী বাতিলের পূর্ণাঙ্গ রায়ের পর্যবেক্ষণে ‘দেশের বর্তমান অবস্থার আসল চেহারা’ উঠে এসেছে মন্তব্য করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এতে সরকারের গাত্রদাহ শুরু হয়েছে। তিনি বলেন, আজকে যখন সুপ্রিম কোর্ট তাদের রায়ের মধ্য দিয়ে দেশের বর্তমান অবস্থার আসল চেহারা তুলে ধরেছেন, তখন তাদের গাত্রদাহ শুরু হয়েছে।

শুক্রবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন যে, এখন তাদের খুব দুঃসময়; দুঃসময় কেন? বলছেন যে, এখন নাকি ষড়যন্ত্র শুরু হয়ে গেছে।

ক্ষমতাসীনরা রাষ্ট্র চালাতে পারছে না দাবি করে মির্জা ফখরুল বলেন, এয়ারপোর্টে তিনতলায় আগুন লাগে, সব বন্ধ করে দিতে হয়। হজযাত্রীরা যেতেও পারছেন না, একটার পর একটা সমস্যা তৈরি হয়ে যাচ্ছে, তারা অধীর আগ্রহে অপেক্ষা করছে। আপনারা ঢাকা শহরের রাস্তা ঠিক করতে পারেন না। বাইরের কথা বাদই দেন।
গত ৮ অগাস্ট লন্ডনের মুরফিল্ড আই হাসপাতালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ডান চোখে অস্ত্রোপচারের পর তার আরোগ্য কামনায় এ দোয়া মাহফিলের আয়োজন করে জাতীয়তাবাদী যুবদল। যুবদলের সিনিয়র সহসভাপতি মোরতাজুল করীম বাদরুর পরিচালনায় সংক্ষিপ্ত আলোচনায় বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুবদল সভাপতি সাইফুল আলম নিরব ও সাধারণ সম্পাদক সুলতানা সালাউদ্দিন টুকু বক্তব্য রাখেন।

এতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ডাকসু নির্বাচনের দাবিতে উন্মুক্ত আলোচনায় অংশ নিতে যাওয়া জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীদেরকে ধাওয়া দেওয়ায় ছাত্রলীগের সমালোচনা করেন বিএনপি মহাসচিব।

তিনি বলেন, এই হচ্ছে আওয়ামী লীগের গণতন্ত্র। আবার বলে কিনা, ‘দেশে তো গণতন্ত্র আছে, গণতন্ত্রের ওপর কোন আকাশ ভেঙে পড়ল যে, আপনাদেরকে সহায়ক সরকার দিতে হবে? আমাদেরকে তারা সাধারণ সভা করতে দেয়া না, জনসভা করতে দেয় না। যুবদলের নেতৃত্বকে তাদের সংগঠন শক্তিশালী করার তাগিদ দেন বিএনপি মহাসচিব।

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful