Templates by BIGtheme NET

ফের বাড়লো স্বর্ণের দাম

বিএনএস টাইমস,নিজস্ব প্রতিবেদক: দুই সপ্তাহের ব্যবধানে ফের বাড়লো স্বর্ণের দাম। আন্তর্জাতিক বাজারে দাম বাড়ার কারণে প্রতি ভরিতে (১১ দশমিক ৬৬৪ গ্রাম) নতুন করে ১ হাজার ৫১৬ টাকা পর্যন্ত বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস)। আজ থেকে সারা দেশে নতুন দাম কার্যকর হবে। শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাজুস এ তথ্য জানিয়েছে।

নতুন দর অনুযায়ী, প্রতি ভরি ২২ ক্যারেট স্বর্ণ ৪৮ হাজার ৬৩৯ টাকা, ২১ ক্যারেট ৪৬ হাজার ৪৮১ টাকা এবং ১৮ ক্যারেট স্বর্ণ ৪০ হাজার ৮২৪ টাকায় বিক্রি হবে। আর সনাতন পদ্ধতির স্বর্ণের ভরি হচ্ছে ২৬ হাজার ২৪৪ টাকা।

আগে প্রতি ভরি ২২ ক্যারেট স্বর্ণ ৪৭ হাজার ১২৩ টাকা, ২১ ক্যারেট ৪৫ হাজার ১৯৮ টাকা, ১৮ ক্যারেট ৩৯ হাজার ৬৫৮ টাকা এবং সনাতন পদ্ধতির স্বর্ণের ভরি ২৫ হাজার ৬৬১ টাকায় বিক্রি হয়েছে।

এ বিষয়ে বাজুসের সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা বলেন, আন্তর্জাতিক বাজারে গত এক সপ্তাহে আউন্স প্রতি ৬০-৭০ ডলার বেড়েছে। উত্তর কোরিয়া ও আমেরিকার মধ্যে যুদ্ধের আশঙ্কা তৈরি হওয়ায় ক্রুড ওয়েল থেকে শুরু করে সব পণ্যের দাম ঊর্ধ্বমুখী।

এ অবস্থায় বাজুস এক সপ্তাহ ধরে আন্তর্জাতিক বাজার পর্যালোচনা করে স্বর্ণের দাম বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। প্রসঙ্গত, ২৮ জুলাই স্বর্ণের দাম ভরিতে ১ হাজার ৩৪১ টাকা পর্যন্ত বাড়ানো হয়েছিল।

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful