Templates by BIGtheme NET

পাকিন্তানে সীমান্ত বাহিনীর অভিযানে ৩৭ সন্ত্রাসী নিহত

বিএনএস টাইমস, আন্তর্জাতিক ডেস্ক : পাস্তিানে মসজিদে আত্বঘাতী বোমা হামলার পর দেশব্যাপী চালানো সীমান্ত বাহিনীর দমন অভিযানে কমপক্ষে ৩৭ সন্ত্রাসী নিহত হয়েছে।

পাকিস্তানের সীমান্ত বাহিনী সিন্ধু রেঞ্জারের এক বিবৃতিতে বলা হয়, করাচিতে দমন অভিযানকালে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষ কমপক্ষে ১৮ ব্যক্তি নিহত হয়। ওরাজাকিতে ৬ জন, বান্নুর বাকা থেকে ৪ জন, ডাই খানে ২ জন, পেশাওয়ারে ৩ জন ও সারাগোদাতে ২ জন নিহত হয়েছে। এছাড়া বাকিরা নিহত হয়েছে বিভিন্ন স্থানে। মসজিদে আত্মঘাতী হামলা চালানোর দায় স্বীকার করেছে আইএস। এর আগে ছোটখাটো অথচ রক্তক্ষয়ী কয়েকটি হামলা চালায় তারা।

নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা জানান, কেন্দ্রীয় ও প্রাদেশিক সরকারের আইনপ্রয়োগকারী বাহিনীর সদস্যরা ছাড়াও এই অভিযানে যোগ দেয় পুলিশ বাহিনীর সদস্যরা। এতে বেশ কয়েকজন সন্দেহভাজন ব্যক্তিকেও গ্রেপ্তার করা হয়। তিনি বার্তা সংস্থা এএফপিকে জানান, এই অভিযান আরো কয়েকদিন চালানো  হবে।

পুলিশ মসজিদটি এখনো ঘেরাও করে রেখেছে। ১৩ শতকের মসজিদটিতে এখনো ছোপ ছোপ রক্তের দাগ রয়েছে। ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে জুতা সেন্ডেল, ছেলেমেয়েদের পানির বোতল।

একজন চিকিৎসাকর্মী জানান, নিহতদের মধ্যে অন্তত ২০টি শিশু রয়েছে। মসজিদে হামলার পর সিন্ধুর প্রাদেশিক সরকার তিন দিনের শোক পালনের ঘোষণা দিয়েছে।

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful