Templates by BIGtheme NET

নারায়ণগঞ্জে ১৮০ কেজি গাঁজাসহ ৫ জন গ্রেফতার

বিএনএস টাইমস,নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে মাদকের আখড়ায় হানা দিয়ে ১৮০ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত শহরের টানবাজারের রেলি বাগান এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদকের এ বিশাল চালান উদ্ধার করা হয়।

মাদকবিরোধী অভিযানে রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ইনস্পেক্টর (তদন্ত) আব্দুল রাজ্জাক ও এসআই আব্দুল আজিজ নেতৃত্ব দেন। তারা শুক্রবার রাতে বিশাল একটি টিম নিয়ে শহরের টানবাজারস্থ রেলিবাগান এলাকার মাদক স্পটে হানা দেন। শনিবার সকালে তাদের সঙ্গে অভিযানে যোগ দেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) শরফুদ্দিন ও সদর মডেল থানার ওসি শাহিন পারভেজ।

গ্রেফতাররা হলেন, বাদল (৩৬), ফরিদ (২৮),কাজল (২৯),মো. হায়াৎ (৪০) ও তার স্ত্রী রঞ্জু বেগম (৩৫)।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ইনস্পেক্টর (তদন্ত) আব্দুল রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শহরের টানবাজার রেলিবাগান এলাকা হচ্ছে মাদকের আখড়া। পুলিশের বিশেষ অভিযানে নারায়ণগঞ্জ সদর মডেল থানার একটি টিম শুক্রবার রাতে ও শনিবার সকালে টানবাজার রেলিবাগানে হানা দিয়ে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ১৮০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful