Templates by BIGtheme NET
দেশে আবারো অস্থিরতা সৃষ্টি করছেন খালেদা: নাসিম

দেশে আবারো অস্থিরতা সৃষ্টি করছেন খালেদা: নাসিম

বিএনএস টাইমস,নিজস্ব প্রতিবেদক: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দেশে আবারও অস্থিরতা সৃষ্টি করছেন। তাকে এই দেশ থেকে চিরদিনের জন্য নির্মূল করতে হবে। তাহলে দেশে আর অস্থিরতা থাকবে না। বললেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ‘ভুলি নাই : ভুলবো না- ১৫ আগস্টের কালরাতের নিষ্ঠুরতা, নির্মমতা, বর্বরতা, পৈশাচিকতা’ শীর্ষক এ মানববন্ধনের আয়োজন করা হয়।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, দেশের অশুভ শক্তিরা আজ আবার অস্থিরতা সৃষ্টি করার জন্য মাথা নাড়া দিয়ে দাঁড়িয়েছে। আসছে নির্বাচনের মাধ্যমে তাদের প্রতিহত করতে হবে।

তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, ন্যায় বিচারের কথা বলে যারা আজ মায়া কান্না করছেন তারা বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুরস্কৃত করেছেন।

মন্ত্রী বলেন, ১৫ আগস্ট দেশের অশুভ শক্তিরা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে। যেখানে পাকিস্তানিরা তাকে হত্যা করতে সাহস পায়নি। সেখানে বাংলাদেশের কিছু কুলাঙ্গার তাকে হত্যা করেছে। এই হত্যার বিচার আমরা ২১ বছর পর শুরু করে তা শেষ করেছি। যেখানে আদালত এই হত্যাকাণ্ডের বিচার করতে সাহস পায়নি।

মানববন্ধনে সভাপতিত্ব করেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের প্রতিমন্ত্রী তারানা হালিম। মানববন্ধনে, ‘ভুলি নাই; ভুলবো না’ এই স্লোগানে বঙ্গবন্ধুর জীবনী থেকে উক্তি পাঠ করে শোনান চিত্রনায়িকা অরুনা বিশ্বাস, চিত্রনায়ক বাপ্পা রাজ, সংগীত শিল্পী শুভ দেব, এসডি রুবেল, পিন্টু ঘোষ, সুকন্যাসহ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সদস্যরা।

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful