Templates by BIGtheme NET

দেবী বরণে প্রস্তুত মণ্ডপগুলো

বিএনএস টাইমস,নিজস্ব প্রতিবেদক: কাল থেকে শুরু হচ্ছে হিন্দু সম্প্রদায়ের সবচে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। সারাদেশে শারদীয় দুর্গোৎসবের প্রস্তুতি শেষ পর্যায়ে।মহানগরী ও জেলার সহস্রাধিক মণ্ডপে প্রতিমা তৈরিতে ব্যস্ত প্রতিমা শিল্পীরা।

কতোটা দৃষ্টি নন্দন করে তোলা যায় প্রতিমা দেবীকে যেন সেই প্রতিযোগিতাই চলছে শিল্পীদের মধ্যে।আর দুর্গাপূজা চলাকালীন আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের পাশাপাশি গোয়েন্দা নজরদারি থাকবে।

এবার নৌকায় চড়ে দেবী দুর্গার আগমনের মধ্যে দিয়ে শুরু হবে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসবের। উৎসবের দিন যতোই এগিয়ে আসছে খুলনার বিভিন্ন স্থানে সুদৃশ্য মণ্ডপ ও প্রতিমা তৈরির কাজ চলছে ততোই দ্রুত গতিতে।

এ কাজে রাত-দিন ব্যস্ত সময় পার করছেন প্রতিমা শিল্পীরা।নগরী ও নগরীর বাইরেও অধিকাংশ স্থানে রং ও আলোকসজ্জার কাজ চলছে। আধুনিকতার ছোঁয়ায় খড়, মাটি ও বাঁশ দিয়ে তৈরি প্রতিমা এবং মণ্ডপকে কিভাবে দৃষ্টি নন্দন, জমকালো ও আকর্ষণীয় করে তোলা যায় সে চেষ্টাই করছেন প্রতিমা শিল্পীরা।

শারদীয় দুর্গোৎসবকে শান্তিপূর্ণ করতে মণ্ডপে মণ্ডপে নিজস্ব স্বেচ্ছাসেবক বাহিনীকে দায়িত্ব দেয়া হচ্ছে বলে জানায় আয়োজকরা। অন্যদিকে দূর্গোৎসব চলাকালীন আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে দেশ জুড়ে থাকবে দেড় সহস্রাধিক পুলিশ।এছাড়া থাকবে গোয়েন্দা নজরদারি বলে জানান সিটিএসবি এডিসি মনিরা সুলতানা।

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful