Templates by BIGtheme NET

জাতীয় মহিলা ফুটবল দলের সিঙ্গাপুরে যাত্রা

স্পোর্টস ডেস্ক, বিএনএস টাইমস : উইমেন্স ডেভেলপমেন্ট টুর্নামেন্ট সিঙ্গাপুর-২০১৭ অনুষ্ঠিত হবে চলতি মাসের ১৬ থেকে ১৮ ফেব্রুয়ারি সিঙ্গাপুরে। এই টুর্নামেন্টে অংশ নিতে বাংলাদশে জাতীয় মহিলা ফুটবল দল আজ বুধবার দুপুর ১.৪৫ মি. ফ্লাইটে করে সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছে। সিঙ্গাপুর সফরকারী বাংলাদেশ দলকে পৃষ্ঠপোষকতা দিয়েছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।

দেশ ছাড়ার আগে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের কর্মকর্তাগণ বাংলাদেশ দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের সঙ্গে কুশলাদি বিনিময় করেন। তাদের জন্য শুভকামনা জানান। ওয়ালটন গ্রুপের এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, আমরা সব সময় ফুটবলের পাশে আছি। বিশেষ করে নারী ফুটবলের পাশে। আমাদের বিশ্বাস সিঙ্গাপুরে বাংলাদেশ দল ভালো খেলবে। পাশাপাশি এ ধরনের টুর্নামেন্টে অংশ নিয়ে বাংলাদেশ দল বড় অভিজ্ঞতা অর্জন করতে পারবে। বিভিন্ন সংস্কৃতির সঙ্গে পরিচিত হতে পারবে। বাংলাদেশ দলের জন্য ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে শুভকামনা জানাচ্ছি। পাশাপাশি সিঙ্গাপুর সফরকারী বাংলাদেশ দলের সবার সুস্বাস্থ্য কামনা করছি।

এই টুর্নামেন্টে বাংলাদেশের প্রতিপক্ষ মালয়েশিয়া ও সিঙ্গাপুর দল। বাংলাদেশ মোট দুটি ম্যাচ খেলার সুযোগ পাবে। অন্যান্য দেশের জাতীয় দল খেললেও বাংলাদেশ দলে জাতীয় দলের খেলোয়াড় থাকছে মাত্র ৪ জন। বাকিরা অনূর্ধ্ব-১৬ দলের। বৃহস্পতিবার বাংলাদেশ তাদের প্রথম ম্যাচে স্বাগতিক সিঙ্গাপুরের মুখোমুখি হবে। এরপর ১৭ তারিখ শুক্রবার দ্বিতীয় ম্যাচে মালয়েশিয়ার বিপক্ষে লড়বে বাংলাদেশের মেয়েরা।

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful