Templates by BIGtheme NET

কালীগঞ্জে চার সহস্রাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

বিএনএস টাইমস, ঢাকা: গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় তিতাস গ্যাস কর্তৃপক্ষের প্রথম দিনের অভিযানে চার সহস্রাধিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে দিনব্যাপী কালীগঞ্জ পৌর এলাকার তুমলিয়া, আড়িখোলা ও দুর্বাটি গ্রামে অভিযান পরিচালিত হয়েছে। এতে তিন গ্রামের চার সহস্রাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।
এ সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অবৈধ গ্রাহকদের ২১ হাজার টাকা জরিমানা করা হয়। গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন অভিযানের খবর পেয়ে উপজেলার বিভিন্ন গ্রামের অবৈধ গ্রাহকদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। আর এ কারণে কেউ কেউ স্বেচ্ছায় সংযোগ বিচ্ছিন্ন করতে থাকে।  ওই তিন গ্রামের ১০ কিলোমিটার এলাকার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকালে প্রায় সাড়ে চার হাজার রাইজার জব্দসহ লক্ষাধিক ফুট পাইপ বিনষ্ট করা হয়েছে। এ সময় কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার মু. মুশফিকুর রহমান পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অবৈধ গ্রাহকদের ২১ হাজার টাকা জরিমানা করা হয়।
তিতাস গ্যাস টঙ্গী জোনাল মার্কেটিং অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী অজিত চন্দ্র দেবের নেতৃত্বে অভিযানে উপস্থিত ছিলেন টঙ্গী জোনের উপ-ব্যবস্থাপক প্রকৌশলী রফিকুল ইসলাম, মো. আব্দুর রাজ্জাক, মেজবাউর রহমান, সহকারী প্রকৌশলী রেদোয়ানুজ্জামান, শাহ মো. এমদাদ, মো. নজরুল ইসলাম প্রমুখ।
ব্যবস্থাপক প্রকৌশলী অজিত চন্দ্র দেব জানান, বৃহস্পতিবার চার সহস্রাধিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এটি তিতাস গ্যাস কর্তৃপক্ষের চলমান প্রক্রিয়া। অবৈধ গ্যাস সংযোগ থাকা পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।
গোয়েন্দা প্রতিবেদন থেকে জানা গেছে, গাজীপুরের ২০০টি স্পটে দেড়শ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ রয়েছে। এর মধ্যে কালীগঞ্জ ও টঙ্গী জোনে ৯ হাজার, গাজীপুর সদর ও শ্রীপুর জোনে ৮ হাজার এবং কালিয়াকৈর উপজেলায় ৭ হাজার আবাসিক ও বাণিজ্যিক অবৈধ গ্যাস সংযোগ রয়েছে। এসব অবৈধ গ্যাস সংযোগে প্রতি মাসে সরকার রাজস্ব হারাচ্ছে ১ কোটি ৫৬ লাখ টাকা।

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful